শুক্রবার, ৩০ জুন, ২০১৭

Numerology সংখ্যা জ্যোতিষ



সুযোগ যে জীবনে কখন আসে, তা বলা যায় না। অনেক সময় খেয়াল না করায় জীবনের বড় সুযোগ হাতছাড়া হয়ে যায়। কিন্তু জীবনে সৌভাগ্যের মুখোমুখি হওয়ার আগে থেকে যদি জানা যেত? তাহলে কী ভালো হত বলুন তো? জ্যোতিষমতে কিন্তু আগে থেকে জানাই যায়, কখন সুযোগ আপনার সামনে আসবে।
নিউমারোলজি অনুযায়ী কোন বয়সে সৌভাগ্যের চূড়োয় উঠতে পারেন আপনি, তা সহজ হিসেবেই বোঝা যাবে। আপনার জন্ম তারিখ মাস ও বছর অনুযায়ী পরপর লিখুন। তারপর প্রতিটি অঙ্ক যোগ করুন। যোগফল যদি ৯-এর বেশি হয়, তাহলে ফের দুটি অঙ্ক যোগ করুন। যা পাবেন সেটাই আপনার মূলাঙ্ক।
একটা উদাহরণ দিয়ে ব্যাপারটা বোঝানো যাক। যদি আপনার জন্ম হয় ১৯৮৫ সালের ১৭ জুলাই। তাহলে হিসেব করবেন এ ভাবে: ১+৭+০+৭+১+৯+৮+৫, যেহেতু জুলাই বছরের সপ্তম মাস, তাই এ ক্ষেত্রে সাত সংখ্যাটা নেওয়া হয়েছে। অর্থা॥ আপনার মূলাঙ্ক হল ৩+৮ = ১+১ = ২
তাহলে এবার দেখে নেওয়া যাক, ১ থেকে ৯ মূলাঙ্কে কোন বছরে ভাগ্যের দেখা পাওয়া যেতে পারে।

মূলাঙ্ক ১: এই সংখ্যার শাসক গ্রহ হল সূর্য। নিউমারোলজি অনুযায়ী জীবনের এই অঙ্কের জাতকদের ২২ ও ৩৪ বছরে বিশেষ সুযোগ আসবে। কেরিয়ারে বড় মোড় এই সময় আপনার জীবনে অপেক্ষা করছে।

মূলাঙ্ক 2:এই সংখ্যার শাসক গ্রহ হল চাঁদ। এই অঙ্কের জাতকরা ২৪ ও ৩৮ বছর বয়সে বড় সুযোগের দেখা পেতে পারেন। সুযোগকে কাজে লাগালে আপনার জীবনের মোড় ঘুরে যাবে।

মূলাঙ্ক ৩: এই সংখ্যার শাসক গ্রহ হল বৃহস্পতি। ৩ অঙ্কের জাতকরা ৩২ বছর বয়সে কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে উল্লেখযোগ্য সৌভাগ্যের অধিকারী হতে পারেন। খেয়াল রাখবেন, যেন মিস না হয়ে যায়।

মূলাঙ্ক ৪: এই সংখ্যার শাসক গ্রহ রাহু। নিউমারোলজি জানাচ্ছে যে ৩৬ বছর বয়সে আপনার জীবনে বড় সুযোগের দেখা মিলতে পারে। জীবনে যে সাফল্যের জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন, এই সময় সেই সাফল্য আপনার জীবনে আসবে।

মূলাঙ্ক ৫: ৫ অঙ্কের জাতকদের শাসক গ্রহ হল মঙ্গল। ৩২ বছর বয়সের আগে সাবধান হোন। এই সময়টা আপনার জীবনে খুবই উল্লেখযোগ্য বার্তা আনবে। সুযোগ কাজ লাগাতে ভুলবেন না।

মূলাঙ্ক ৬: আপনার মূলাঙ্ক ৬ হলে শুক্র আপনার শাসক গ্রহ। জীবনের ২৫, ২৭ ও ৩২ বছর বয়সে বিশেষ সুযোগ আপনার জীবনে আসতে পারে। তাকে হাতছাড়া না করলে জীবনের মোড় ঘুরে যাবে।

মূলাঙ্ক ৭: কেতু আপনার শাসক গ্রহ। আপনার জীবনে বারবার সৌভাগ্যের দেখা মিলবে। ২০, ৩০, ৩৮ ও ৪৪ বছর বয়সে সুযোগ আপনার কাছে আসবে। তাকে কাজে লাগাতে ভুলবেন না।

মূলাঙ্ক ৮: এরা শনি গ্রহের দ্বারা পরিচালিত। কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে সাফল্যের স্বাদ পাবেন ৩৬ ও ৪২ বছর বয়সে। একটু দেরিতে হলেও সজাগ থাকলে সাফল্যের শীর্ষে আপনি পৌঁছবেন।

মূলাঙ্ক ৯: আপনার মূলাঙ্ক ৯ হলে আপনার শাসক গ্রহ মঙ্গল। জীবনের ২৮ বছরে এরা উল্লেখযোগ্য সাফল্যের মুখোমুখি হবেন। এই সময়ই বেশ কিছু পরিবর্তন আসবে আপনার জীবনে। খ্যাতি ও সাফল্যের স্বাদ পাবেন আপনি